প্রেমিককে মেনে নেয়নি পরিবার : বিয়ের এক সপ্তাহের মাথায় নববধুর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর এলাকায় বিয়ের এক সপ্তাহের মাথায় গলাই ফাঁস লাগিয়ে শ্রাবণী আক্তার লাবনী (১৯) নামে এক নববধু আত্মহত্যা করেছেন। গতকাল বুধবার সকাল ৯টার দিকে শ্রাবণীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শ্রাবণী আক্তার লাবনী চুয়াডাঙ্গা পৌর এলাকার নতুন বাজারপাড়ার ইসহাক আলীর মেয়ে।
নিহত শ্রাবণীর ছোট চাচা মুক্ত আহমেদ দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, গত এক সপ্তাহ পূর্বে পারিবারিকভাবে কুষ্টিয়া জেলার হালসা গ্রামে আলিমুজ্জামানের ছেলে সোহানুজ্জামান সোহানের সাথে শ্রাবণী আক্তার লাবনীর বিয়ে হয়। এখন জানতে পারছি শ্রাবণীর সাথে কোন এক ছেলের প্রেমের সম্পর্ক ছিলো। এ কারণে বিয়ের একদিনের মাথায় সে পিতার বাড়িতে চলে আসে। এ নিয়ে বাবা-মায়ের সাথে গন্ডগোল হতে থাকে। বুধবার সকালে পিতার বাড়িতে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই পরিবারের সদস্যরা। পরে শ্রাবণীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানা আহম্মেদ দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর শ্রাবণীকে মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, বিয়ের আগে প্রেমের সম্পর্ক ছিলো। এই কারণে একদিন সংসার করে পিতার বাড়িতে এসে আত্মহত্যা করেছে শ্রাবণী। কোনো অভিযোগ না থাকায় আবেদনের পরিপ্রেক্ষিতে সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সদর থাকায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। এদিকে গতকাল বাদ আছর জানাজার নামায শেষে সুমিরদিয়া গ্রামের কবরস্থানে শ্রাবণীকে দাফন সম্পন্ন করা হয়েছে বলে পরিবারের সদস্যরা নিশ্চিত করেছেন।

 

Comments (0)
Add Comment