বিদ্রোহী প্রার্থী হওয়ায় গোলাম ফারুক জোয়ার্দ্দারকে দলীয় সকল পদ থেকে বহিষ্কার

 

স্টাফ রিপোর্টার: ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগের সভাপতি পদ থেকে গোলাম ফারুক জোয়ার্দ্দারকে বহিষ্কার করা হয়েছে। গত শনিবার অনুষ্ঠিত খুলনা বিভাগীয় প্রতিনিধি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। জেলা কৃষকলীগের সভাপতি পদসহ সকল প্রকার দলীয় প্রতিনিধি পদ থেকে বহিষ্কারাদেশ কার্যকর করে গোলাম ফারুক জোয়ার্দ্দার বরাবর একটি পত্র পাঠানো হয়েছে।

বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক রেজাউল করিম রেজা স্বাক্ষরিত পত্রে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করায় চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগের সভাপতি পদ থেকে গোলাম ফারুক জোয়ার্দ্দারকে বহিষ্কার করা হয়েছে। গত শনিবার অনুষ্ঠিত খুলনা বিভাগীয় প্রতিনিধি সভায় সর্বসম্মতিক্রমে গঠনতন্ত্রের ২৪ (ঙ) ধারা মোতাবেক গোলাম ফারুক জোয়ার্দ্দারকে জেলা কৃষকলীগের সভাপতি পদসহ সকল প্রকার দলীয় প্রতিনিধি পদ থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বাংলাদেশ কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি’র নির্দেশক্রমে গোলাম ফারুক জোয়ার্দ্দারের বহিষ্কারাদেশ কার্যকর করা হয়। সংশ্লিষ্ট সবাইকে উক্ত বিষয়ে কার্যকরী ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানিয়ে একটি পত্র পাঠানো হয়েছে। জেলা আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর পত্রের অনুলিপি পাঠিয়েছে বাংলাদেশ কৃষক লীগ।

Comments (0)
Add Comment