বীরমুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি রহমতুল্লাহ বদ্দির রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্নঃ জানাজা নামাজে মানুষের ঢল

,দামুড়হুদা অফিসঃ মহান স্বাধীনতার পূর্ববর্তী সময়ে বাংলাদেশ ছাত্রলীগের প্রার্থী হিসাবে ঝিনাইদহ কে সি কলেজ ছাত্র সংসদের নির্বাচিত জি,এস এবং বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সংগ্রামী ছাত্রনেতা, ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধে মুজিব বাহিনীর কমান্ডার, বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের অবসর প্রাপ্ত কর্মকর্তা, দামুড়হুদার কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামীলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সংগ্রামী সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রহমতুল্লাহ বদ্দি ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন)। বীর মুক্তিযোদ্ধা রহমতুল্লাহ বদ্দি কুড়ুলগাছি গ্রামের মৃত আঃ রহিম বক্সের ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৭৬) বছর। মৃত্যুকালে মরহুম স্ত্রী, ২ ছেলে নাতী-নাতনী সহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন। গতকাল  শুক্রবার বাদ জুম্মা কুড়ুলগাছি দাখিল মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে গার্ড অব অনার (রাষ্ট্রীয় সম্মাননা) এর মাধ্যমে জানাজা নামাজ শেষে  কুড়ুলগাছি কবরস্থানে বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন  করা হয়।
বীর মুক্তিযোদ্ধার গার্ড অব অনার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়াদ্দার টোটন, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু’, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনসুর বাবু, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক প্রশাসক ও দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহাফুজুর রহমান মঞ্জু, পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান এসএএম জাকারিয়া আলম সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী। এই সময় তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
উল্লেখ্য, বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মরহুমের বড় ছেলে সোহেল রানা কুয়েত প্রবাসী এবং বর্তমানে স্ত্রী- সন্তানসহ কুয়েতে অবস্থান করছেন, ছোট ছেলে মোহনা টেলিভিশনের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি সাংবাদিক তুহিন রেজা।
Comments (0)
Add Comment