বেতন তুলে কর্মস্থলে ফেরা হলো না পুলিশ সদস্য আবু বক্করের

দামুড়হুদার পুড়াপাড়ায় অবৈধযান লাটাহাম্বার চাপায় ঝরে গেলো আরও এক প্রাণ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদায় স্যালোইঞ্জিন চালিত অবৈধযান লাটাহাম্মার চাপায় আবু বক্কর নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের পুড়াপাড়া রাজা ব্রিক্সের সামনে ওই দুর্ঘটনা ঘটে। ৫৫ বছর বয়সী আবু বক্কর কুষ্টিয়ার কুমারখালী উপজেলার গোগরা গ্রামের মৃত সিতাব উদ্দিনের ছেলে। ১৯৮৫ সালের ১৭ এপ্রিল তিনি পুলিশে কনস্টেবল পদে যোগদান করেন। তার সর্বশেষ কর্মস্থল ছিলো দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্প। দুপুরে চুয়াডাঙ্গা পুলিশ কমিউনিটি ব্যাংকে বেতন তুলে নিজ কর্মস্থলে ফিরছিলেন তিনি। ওই ঘটনায় লাটাহাম্বার চালককে আটক করেছে পুলিশ। জব্দ করা হয়েছে লাটাহাম্বারটি। বিষয়টি নিশ্চিত করেছেন দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ।
স্থানীয়দের বরাতে তিনি জানান, দুপুরে চুয়াডাঙ্গা পুলিশ কমিউনিটি ব্যাংকে বেতন তুলে নিজ কর্মস্থলে ফিরছিলেন আবু বক্কর। এসময় তার মোটরসাইকেল অন্য একটি মোটরসাইকেল দ্রুত পাশ কাটিয়ে যেতে গেলে সড়কের ওপর ছিটকে পড়েন তিনি। পরে গরু বোঝাই একটি লাটাহাম্বার তাকে চাপা দিলে গুরুতর আহত হন তিনি। আহত আবু বক্করকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মোস্তাফিজুর রহমান জানান, শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় হাসপাতালে নেয়ার আগেই মারা যান আবু বক্কর।
চুয়াডাঙ্গা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, বেতন তুলে চুয়াডাঙ্গা থেকে কর্মস্থলে যাচ্ছিলেন তিনি। পথিমধ্যে দুই মোটরসাইকেলের ধাক্কায় রাস্তায় পড়লে পেছন থেকে লাটাহাম্বারের চাকা কোমরের ওপর দিয়ে চলে যায়। হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। লাটাহাম্বারটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

 

Comments (0)
Add Comment