ভেড়ামারায় নিখোঁজের তিনদিন পর অর্ধগলিত লাশ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি: নিখোঁজের তিনদিন পর কোরবান আলী মোল্লা (৫৫) নামের এক ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে ভেড়ামারা থানা পুলিশ। রোববার সকালে ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর এলাকার মনিপার্ক সংলগ্ন পুকুর থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। নিহত কোরবান আলী মোল্লা কুষ্টিয়ার মিরপুর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের কচুয়াদহ গ্রামের বাসিন্দা মৃত জান আলী মোল্লার ছেলে।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয় কোরবান আলী। তারপর থেকেই নিখোঁজ হন তিনি। পরে আর বাড়িতে ফিরেননি কোরবান আলী এবং তার ব্যবহৃত মুঠোফোনটাও বন্ধ পাওয়া যায়। পরিবারের স্বজনেরা সম্ভাব্য সব জায়গায় খোঁজ করে সন্ধান না পেয়ে মিরপুর থানায় সাধারণ ডায়েরি করেন। রোববার সকালে স্থানীয়দের দেয়া সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইজিবাইকটি ছিনতাই করতেই তাকে শ্বাসরোধে হত্যা করা হয়ে থাকতে পারে বলে পুলিশ জানিয়েছে। তার ইজিবাইক উদ্ধার ও হত্যার রহস্য উদ্ধারের চেষ্টা করছে পুলিশ।
কোরবান আলীর ছেলে মোমিন বলেন, নিখোঁজ পর বিভিন্ন জায়গায় খুঁজেও পাওয়া যাচ্ছিলো না বাবাকে। ফেসবুকে অজ্ঞাত লাশ উদ্ধারের খবর দেখে রোববার দুপুরে মর্গে এসে দেখি আব্বার অর্ধগলিত লাশ পড়ে আছে। ছিনতাইকারী সন্ত্রাসীরা আমার আব্বাকে হত্যার পর ইজিবাইক ছিনতাই করেছে বলে অভিযোগ নিহতের ছেলের।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভেড়ামারা থানার ওসি মজিবুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করছি ছিনতাইকারী চক্র অটো ছিনতাই করতেই এই হত্যাকান্ড ঘটিয়ে লাশ পুকুরে ফেলে অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে দেয়া এজাহারটি মামলা হিসেবে রুজু করার প্রস্তুতি চলছে।

 

Comments (0)
Add Comment