মহেশপুরে ছিনতাইকালে ৩ জন আটক

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামে পথচারীর মোবাইলফোন ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় তিন ছিনতাইকারীকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিরা হলো তৌফিক আহাম্মেদ (২৬), ফারুক হোসেন (৩৫) ও হায়দার আলী (৩৪)। পরে রাতেই তাদেরকে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার মহেশপুর আজমপুর সড়কের বলিভদ্রপুর বাজারে।
এলাকাবাসী জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে রামচন্দ্রপুর গ্রামের রাস্তার ধারে এক পথচারী মোবাইলে কথা বলার সময় কোটচাঁদপুর পৌর এলাকার বলুহর বাসস্ট্যান্ডের শাহাবুর রহমানের ছেলে তৌফিক আহাম্মেদ হৃদয়, প্রতিবেশী আবুল কাশেমের ছেলে ফারুক হোসেন ও আব্দুস সালামের ছেলে হায়দার আলী কালো রঙের হিরো হাঙ মোটরসাইকেলযোগে ছিনতাই করে পালিয়ে যাচ্ছিলো। পরে স্থানীয় লোকজন তাদেরকে বলিভদ্রপুর বাজারে আটক করে।
মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তাদের কাছ থেকে ছিনিয়ে নেয়া মোবাইলসহ ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এ ধরনের ঘটনা তারা আরও ঘটিয়েছে। আটককৃতদের শনিবার দুপুরে ঝিনাইদহ আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments (0)
Add Comment