মারামারি থামাতে গিয়ে মারা গেলেন জীবননগর নতুনপাড়ার দুলাল হোসেন

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার নতুনপাড়া গ্রামে মারামারি থামাতে গিয়ে দুলাল হোসেন দুলু (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। দুলাল হোসেন নতুন পাড়া গ্রামের মৃত ফ্যান ম-লের ছেলে। গতকাল মঙ্গলবার রাত ৮টার সময় নতুন পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মো. মুন্না বিশ্বাস এবং জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল খালেক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত ৮টায় নতুন পাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মোংলা কলম উদ্দীনের ছেলে বাদশাহ এবং রাজা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারিতে লিপ্ত হয়। এ সময় পাশের চায়ের দোকানে বসে চা পান করছিলেন দুলাল হোসেন। এক পর্যায়ে দুলাল হোসেন মারামারি থামাতে গিয়ে স্ট্রোকে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে দুলাল হোসেনের মৃত্যু হয়। গ্রামবাসী সূত্রে আরও জানা গেছে, দুলাল হোসেন আগে থেকেই হার্টের অসুখে ভুগছিলেন। এর আগেও তিনি একবার স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন।

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল খালেক জানান, দুলাল হোসেনের পরিবারের সদস্যদের সাথে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments (0)
Add Comment