মেহেরপুরে চেক জালিয়াতি মামলায় ইটভাটা মালিক জেলহাজতে

মেহেরপুর অফিস: চেক ডিজঅনার মামলায় মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দীর আব্দুল্লাহ আল হাসান শাওনকে জেলহাজতে পাঠানো হয়েছে। গতকাল বুধবার দুপুরের দিকে মেহেরপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ শরিয়তউল্লাহ তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
আব্দুল্লাহ আল হাসান শাওন বামন্দী নিশিপুর গ্রামের ফজলুল হকের ছেলে এবং মেসার্স শাওন ট্রেডার্সের স্বত্বাধিকারী। মামলার বাদী মেহেরপুর শহরের ম-লপাড়ার মোয়াজ্জেম হোসেনের ছেলে আবুল হাশেম।
মামলার বিবরণে জানা গেছে, বামন্দী নিশিপুর গ্রামের আব্দুল্লাহ আল হাসান ওরফে শাওন তার ইটভাটার জ্বালানি হিসেবে ২০২১ সালের ৩০ নভেম্বর আবুল হাশেমের নিকট থেকে ১২ লাখ টাকার কয়লা ক্রয় করে এবং রূপালী ব্যাংক মেহেরপুর শাখার একটি চেক প্রদান করেন। পরে ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে গিয়ে একাউন্টে কোন টাকা না থাকায় চেকটি ডিজঅনার হয়। পরবর্তীতে আবুল হাশেম বাদী হয়ে মেহেরপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি প্রতারণা মামলা করেন। ওই মামলায় এদিন আব্দুল্লাহ আল হাসান ওরফে শাওন আদালতে উপস্থিত হলে বিচারক তার পূর্বের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
মামলায় আসামি পক্ষে এডভোকেট মারুফ আহমেদ বিজন ও এএসএম সাইদুর রহমান ওরফে রাজ্জাক এবং আসামি পক্ষে অ্যাডভোকেট কামরুল হাসান কৌশলী ছিলেন।

 

Comments (0)
Add Comment