মেহেরপুরে মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

মেহেরপুর অফিস: মেহেরপুরে ফেনসিডিল রাখার অপরাধে আব্বাস আলী নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন ও ৫ হাজার টাকা জরিমানা; অনাদায়ে আরও এক মাসের কারাদ- দিয়েছেন আদালত। গতকাল বুধবার দুপুরের দিকে মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক এসএম আব্দুস সালাম এ আদেশ দেন। সাজাপ্রাপ্ত আব্বাস আলী মেহেরপুরের গাংনী উপজেলার গরীবপুর গ্রামের নুরুল হকের ছেলে।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১৮ সালের ২৩ অক্টোবর গাংনী উপজেলার বামন্দী পুলিশ ক্যাম্পের এসআই মকবুল হোসেনের নেতৃত্বে গরিবপুর গ্রামের আব্বাস আলীর বাড়িতে অভিযান চালিয়ে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। ওই ঘটনায় গাংনী থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা গাংনী থানার এসআই মাহাতাব উদ্দিন মামলার প্রাথমিক তদন্ত শেষ করে ২০১৮ সালের ১১ ডিসেম্বর আদালতে চার্জশিট দাখিল করেন।
মামলায় মোট ৯ জন সাক্ষী তাদের সাক্ষ্য প্রদান করেন। এতে আসামি আব্বাস আলী দোষী প্রমাণিত হওয়ায় আদালত তাকে যাবজ্জীবন সশ্রম কারাদ- ও ৫ হাজার টাকা জরিমানা: অনাদায়ে আরও এক মাসের কারাদ-ের আদেশ দেন। মামলায় রাষ্ট্রপক্ষে পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য এবং আসামি পক্ষে অ্যাডভোকেট কামরুল হাসান কৌশলী ছিলেন।

Comments (0)
Add Comment