মেহেরপুর পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর নাম বিভ্রাট

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর পৌরসভা নির্বাচনের ৭নং ওয়ার্ডের দুই প্রার্থীর মধ্যে শুরু হয়েছে নামের বিড়ম্বনা। অবশেষে সমাধান পেতে নির্বাচন কমিশনের দ্বারস্থ হলেন একজন প্রার্থী। এরা হলেন, পৌরসভার ৭নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর নুরুল আশরাফ রাজিব তার প্রতীক উটপাখি। অপরজন হলেন একই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী তারিকুল ইসলাম রাজিব তার প্রতীক টেবিল ল্যাম্প।

কাউন্সিলর নুরুল আশরাফ রাজিবের অভিযোগ তরিকুল ইসলামের নামের কোথাও রাজিব শব্দটি নেই। তার জাতীয় পরিচয়পত্রে রাজিব নেই অথচ, সে পোস্টারে ও মাইকে প্রচার প্রচারণার সময় তারিকুল ইসলাম রাজিব বলছেন। তিনি অভিযোগ করেন তারিকুল ইসলাম তার নামের সাথে রাজিব যোগ করার কারণে সাধারণ ভোটাররা বিভ্রান্ত হচ্ছেন। এলাকার ভোটাররা আমাকে রাজিব হিসেবে চেনেন। সে তো ভোটারদের কাছে অপরিচিত। নামের বিভ্রাটে আমার ভোট তার বাকসে পড়তে পারে। তাই আমি প্রতিকার পেতে নির্বাচন কমিশনে অভিযোগ করেছি। তারিকুল ইসলামের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে মেহেরপুর পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার তারেক আহম্মেদ বলেছেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। নামের বিষয়টি সাধারণত ওভারলুক করা হয়ে থাকে। যেহেতু প্রার্থী লিখিত অভিযোগ করেছেন। তাই বিষয়টি সুরাহার জন্য আজ মঙ্গলবার তাদের দুজনকে অফিসে ডাকা হয়েছে। একটা সিদ্ধান্ত নেয়া হবে।

Comments (0)
Add Comment