মেহেরপুর পৌর ঈদগাহ পাড়া থেকে বিক্রয় প্রতিনিধির মৃতদেহ উদ্ধার

মেহেরপুর অফিস: মেহেরপুর শহরের পৌর ঈদগাহ পাড়ার একটি বাড়ি থেকে কবীর হোসেন নামের এক বিক্রয় প্রতিনিধির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে পৌর ঈদগা পাড়ার রেজাউল ইসলাম রিপনের বাড়ি থেকে ওই মৃত ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। কবীর হোসেন মাগুরা জেলার ইসাখাদা খাসপাড়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে। তিনি গন্ধরাজ কোম্পানির এস.আর হিসাবে মেহেরপুরে কর্মরত ছিলেন এবং মেহেরপুর পৌর ঈদগাপাড়ার রেজাউল ইসলাম রিপনের বাড়িতে ভাড়া থাকতেন।
বাড়ির মালিক রেজাউল ইসলাম রিপন বলেন, এস.আর কবীর হোসেন চলতি মাসের ৩ তারিখে আমার বাসায় ভাড়ায় আসেন। এখনও পর্যন্ত তিনি আইডি কার্ড বা ভাড়া কোনো কিছুই দেননি। তিনি বলেছিলেন মাসের শেষে বাসায় যাব তখন আইডি কার্ড এনে দেবো।
তিনি আরও বলেন, আমি প্রতিদিনের ন্যায় বুধবার রাতেও এসেছিলাম এবং ভাড়াটিয়াদের সাথে কথা হয়। রাতে খাওয়া দাওয়া করে কবীর হোসেন ঘুমাতে গিয়েছিলো এবং সকালে বাসার কাজের বুয়া এসে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে আমাকে ফোন দেয়। আমি এসে মৃত অবস্থায় কবীর হোসেনকে দেখি এবং ওনার মাগুরার বাসার লোকজনকে খবর দিই। এছাড়া মেহেরপুর থানা পুলিশকে জানায়। কি কারণে তার মৃত্যু হয়েছে এটি পরিস্কার করে কেউ কিছু বলতে পারছেন না। তবে ধারণা করা হচ্ছে স্ট্রোকে তার মৃত্যু হয়েছে।
এদিকে মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খাঁন জানান, লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন নেই। ভিন্ন জেলার মানুষ হিসেবে লাশের ময়না তদন্ত করা হয়েছে। রাত হওয়ায় লাশ আত্মীয়-স্বজনদের হাতে হস্তান্তর করা হয়নি। লাশ মেহেরপুর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আজ শুক্রবার স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হবে।

 

Comments (0)
Add Comment