যশোরে দুর্ঘটনায় আহত যবিপ্রবি ছাত্র চুয়াডাঙ্গার জাহিদ হাসানের মৃত্যু

সরোজগঞ্জ প্রতিনিধি: যশোরে সড়ক দুর্ঘটনায় আহত চুয়াডাঙ্গার সরোজগঞ্জ ধুতুরহাটের ঝিলখালীপাড়ার জাহিদ হাসানের মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাতে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গতকাল রোববার বেলা ১১টার দিকে গ্রামের কবরস্থানে জাহিদ হাসানের দাফন সম্পন্ন হয়েছে। এর আগে গত শুক্রবার যশোরে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন মোটরসাইকেল আরোহী জাহিদ হাসান।

জানা গেছে, চুয়াডাঙ্গার সরোজগঞ্জ ধুতুরহাটের ঝিলখালীপাড়ার কামাল হোসেনের ছেলে জাহিদ হাসান (২৩) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিলেন। গত শুক্রবার যশোর থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় গুরুতর জখম হন তিনি। তাকে উদ্ধার করে প্রথমে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত সাড়ে ১২টার দিকে জাহিদ হাসানের মৃত্যু হয়।

গতকাল রোববার ভোরে জাহিদের লাশ নিজগ্রাম ধুতুরহাট ঝিলখালিপাড়ায় পৌছুলে স্বজনদের আহাজারিতে ভারি হয়ে ওঠে গ্রামের বাতাস। পরে বেলা ১১টার দিকে গ্রামের কবরস্থানে তার দাফনকাজ সম্পন্ন করা হয়।

Comments (0)
Add Comment