চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের দ্বি-বার্ষিক নির্বাচন

যাচাই বাছাই শেষে প্রার্থী তালিকা প্রকাশ : সকল মনোনয়ন বৈধ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের দ্বি-বার্ষিক নির্বাচনে দাখিলকৃত সকল মনোনয়ন বৈধ ঘোষণা করে প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাড. সোহরাব হোসেন, যুগ্ম-আহ্বায়ক অ্যাড. আবুল বাশার ও অ্যাড. সৈয়দ হেদায়েত হোসেন আসলাম মনোনয়নপত্রগুলো যাচাই বাছাই শেষে প্রার্থী তালিকা প্রকাশ করেন। আজ মঙ্গলবার মনোনয়ন প্রত্যাহার।
ঘোষত তফশিল অনুযায়ী আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে ৭টার মধ্যে প্রার্থীতা প্রত্যাহারের সুযোগ রয়েছে। নির্ধারিত সময় শেষে রাত সাড়ে ৭টায় প্রকাশ করা হবে চূড়ান্ত প্রার্থী তালিকা। কোনো পদে একাধিক প্রার্থী না থাকায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের পাশাপাশি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের নামও ঘোষণা করা হতে পারে। নির্বাচন পরিচালনা কমিটি এরকমই অভিমত ব্যক্ত করে বলেছে, যাচাই বাছাইয়ে কারো প্রার্থীতা বাতিল হয়নি। দুটি সংগঠনের ১৩টি করে মোট ২৬টি পদের প্রত্যেকটিতেই একজন করে প্রার্থী রয়েছেন।
গতকাল সোমবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা পর্যন্ত প্রার্থীদের মনোনয়ন যাচাই বাছাইয়ের সময় প্রার্থীদের মধ্যে অনেকেই উপস্থিত ছিলেন। আজ যখন চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে তখন সকল প্রার্থীসহ ক্লাব সদস্যদের উপস্থিত থাকার জন্য নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অনুরোধ জানিয়েছেন। প্রকাশিত প্রার্থী তালিকায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব’র সভাপতি সরদার আল আমিন, সহ-সভাপতি পদে কামাল উদ্দীন জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক পদে রাজীব হাসান কচি, সহ-সাধারণ সম্পাদক পদে ইসলাম রকিব, অর্থ সম্পাদক পদে আতিয়ার রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আহাদ আলী মোল্লা, ক্রীড়া সম্পাদক পদে খাইরুজ্জামান সেতু, দফতর সম্পাদক পদে আবুল হাসেম, কার্যকরি সদস্য পদে অ্যাড. রফিকুল ইসলাম, শাহ আলম সনি, রফিক রহমান, ফাইজার চৌধুরী, ও রিফাত রহমান রয়েছেন।
বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি পদে নাজমুল হক স্বপন, সহ-সভাপতি শেখ সেলিম, সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, সহ-সাধারণ সম্পাদক কামরুজ্জামান চাঁদ, অর্থ সম্পাদক পদে উজ্জ্বল মাসুদ, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক পদে মফিজুর রহমান জোয়ার্দ্দার, ক্রীড়া সম্পাদক পদে সনজিত কর্মকার, দফতর সম্পাদক পদে আলমগীর কবীর শিপলু, কার্যকরি সদস্য পদে মাহতাব উদ্দীন, জহির রায়হান, শামীম রেজা, পলাশ উদ্দীন ও সোহেল সজীব রয়েছেন।

 

Comments (0)
Add Comment