রাজমিস্ত্রীর তিলতিল করে জমানো টাকা নিয়ে গেলো অজ্ঞানপার্টির সদস্যরা

: চুয়াডাঙ্গায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে হেলাল উদ্দিন নামে এক রাজমিস্ত্রী সর্বস্ব খুইয়েছেন। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হেলাল উদ্দিন (৩০) চুয়াডাঙ্গা পৌর এলাকার বনানী পাড়ার ইছার উদ্দিনের ছেলে।
পারিবারিক সুত্রে জানা যায়, বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে হেলাল উদ্দিন ও তার বাবা ইছার উদ্দিন যাত্রীবাহী বাসযোগে গরু কেনার জন্য জীবননগর শিয়ালমারি পশুহাটে যাচ্ছিলেন। বাসের মধ্যে ছেলে হেলালকে কৌশলে অজ্ঞানপার্টির সদস্যরা তাকে অচেতন করে নগত ৬০ হাজার টাকা হাতিয়ে নেয় ।  পরে বাস থেকে নামার সময় ছেলেকে অচেতন অবস্থায় দেখতে পান ইছার উদ্দিন। পরে স্থানীয়দের সহযোগীতায় হেলালকে অচেতন অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।
ইছার উদ্দিন বলেন, আমার ছেলে রাজমিস্ত্রীর কাজ করে তিলতিল করে ৬০ হাজার টাকা জমিয়েছিল। আজকে হাটে গরু কিনতে গিয়ে আমার ছেলেকে অজ্ঞান করে টাকাগুলো নিয়ে গেছে।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল ফেরদৌর বলেন, কামরুল হাসানের অবস্থা শঙ্কামুক্ত কিনা জ্ঞান না ফিরলে বলা যাচ্ছেনা। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে পর্যবেক্ষনে রাখা হয়েছে।

Comments (0)
Add Comment