শিক্ষক আবুল কালাম করোনা আক্রান্ত হননি তিনি জেলহাজতে আছেন

স্টাফ রিপোর্টার: অবশেষে জানা গেলো দামুড়হুদার শিক্ষক আবুল কালাম করোনাক্রান্ত নন। তিনি জেলহাজতে রয়েছেন। পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে আবুল কালাম করোনাক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। তবে কোর্টপুলিশ মারফত জানা গেছে, তিনি একটি মামলায় জেলহাজতে রয়েছেন।
দামুড়হুদার জগন্নাথপুর গ্রামের মোবারক মাস্টারের ছেলে আবুল কালাম দলিয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। বেশ কয়েকদিন ধরে শোনা যাচ্ছিলো তিনি করোনাক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসাধীন আছেন। তবে কোর্টপুলিশসূত্র জানায় ওই শিক্ষক একটি মোটরযান মামলায় কারাগারে অন্তরীণ আছেন। কিন্তু এ বিষয়টি ঢেকে রাখার জন্য শিক্ষক আবুল কালামের স্ত্রী জানান, আবুল কালাম করোনা আক্রান্ত তাই কারোর সঙ্গে কথা বলতে পারছেন না।
চুয়াডাঙ্গা আদালত পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, বেশ কিছুদিন আগে ড্রাইভিং লাইসেন্স, হেলমেটসহ মোটরসাইকেলের কাগজপত্র না থাকায় মোটরযান অধ্যাদেশে তার বিরুদ্ধে মামলা হয়। মামলা নম্বর এনজিআর ৪৪৫/২০। ওই মামলায় গ্রেফতারি পরওয়ানা জারি হলে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ গত ৭ এপ্রিল তাকে গ্রেফতার করে। সেই থেকে তিনি জেলহাজতে আটক আছেন। বিষয়টি গোচরে আনলে দামুড়হুদা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাকী সালাম বলেন, সহকারী শিক্ষক আবুল কালামের ব্যাপারে তদন্ত করে বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Comments (0)
Add Comment