সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেন সোলায়মান হক জোয়ার্দ্দার এমপি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার সুস্থ হয়ে ঢাকার বাসায় ফিরেছেন। গতকাল সোমবার দুপুরে তিনি ঢাকার স্কয়ার হাসপাতাল থেকে গাড়ি যোগে নিজ বাসার যোগে বাসার উদ্দেশ্যে রওনা হন।

সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন সম্প্রতি অসুস্থতা বোধ করলে ভারতের দিল্লির রাজেন্দ্রনগর মাল্টি স্পেশালিটি হাসপাতাল স্যার গঙ্গারাম হাসপাতালে অপারেশন করান। গত ১৮ এপ্রিল সফল অস্ত্রোপচারের পর ৩০ এপ্রিল তিনি বিমান যোগে ঢাকায় ফেরেন। চিকিৎসকের পরামর্শে তিনি ঢাকার বাসাতেই অবস্থান করছিলেন। গত ২৪ মে হঠাৎ করেই তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। সন্ধ্যার পর নেয়া হয় স্কয়ার হাসপাতালে। কয়েক ব্যাগ রক্ত দিতে হয়। চিকিৎসা পেয়ে তিনি দ্রুত সুস্থতা বোধ করতে থাকেন। ২৯ মে আইসিইউ থেকে নেয়া হয় কেবিনে। গতকাল সোমবার তিনি সুস্থতার ছাড়পত্র নিয়ে বাসায় ফিরেছেন।

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহসভাপতি খুস্তার জামিল উপরোক্ত তথ্য জানিয়ে বলেছেন, এলাকাবাসীর প্রাণপ্রিয় নেতা গণমানুষের বন্ধু বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির খবর পেয়ে এলাকার সর্বস্তরের মানুষ দোয়া করেছেন। সকলের দোয়ায় তিনি সুস্থ হয়ে ঢাকার বাসায় ফিরেছেন। সুস্থতা কামানায় দোয়া করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞচিত্তে ধন্যবাদ জ্ঞাপন করছি।

Comments (1)
Add Comment
  • Mohammad Yusuf Reza

    MP Mr. Joardar “”OPERATION”” koren? Na **OPERATION** koran KAURAN?