২শ’ টাকা পারিশ্রমিকে নির্বাচনী পোস্টার টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত যুবক লালচাঁদ : রাজশাহী রেফার্ড

আসমানখালী প্রতিনিধি: ২শ’ টাকা পারিশ্রমিকে নির্বাচনী পোস্টার টাঙাতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়েছেন লালচাঁদ নামের এক যুবক। তাকে উদ্ধার করে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক। ঘটনাটি বুধবার সকাল ১০টার দিকে আলমডাঙ্গার ভাংবাড়িয়া ইউনিয়নের গৌরিহৃদ গ্রামের মহেশপুর মোড়ে ঘটে। লালচাঁদ গৌরিহৃদ গ্রামের মৃত মহাসিন আলীর ছেলে।
জানা গেছে, আসন্ন আলমডাঙ্গার ভাংবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ২শ’ টাকা পারিশ্রমিকে গ্রামে গ্রামে প্রার্থীদের পোস্টার টাঙান লালচাঁদ। বুধবার সকাল ১০টার দিকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর পোস্টার টাঙানোর পর এক ওয়ার্ড মেম্বার প্রার্থীর পোস্টার টাঙানোর জন্য গৌরিহৃদ মহেশপুর মোড়ে সিরাজুল ইসলামের দ্বিতীয় তলার ছাদে ওঠেন তিনি। এসময় নিচ থেকে পোস্টার লাগানো দঁড়ির মাথায় খোয়া বেধে ওপরে ছোড়েন। সেটা ধরতে গিয়ে অসাবধানতা বশত পাশ দিয়ে যাওয়া বৈদ্যুতিক তারে স্পর্শ করেন লালচাঁদ। সাথে সাথে বিদ্যুতায়িত হয়ে যান তিনি। পরে স্থানীয় পল্লী বিদ্যুৎ অফিসে ফোন করে বিদ্যুৎ সংযোগ বিচ্ছন্ন করা হয়। তাকে উদ্ধার করে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। উন্নত চিকিৎসার জন্য লালচাঁদকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক।
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, আমরা চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছি।

Comments (0)
Add Comment