৮ ব্যবসায়ীকে জরিমানা : আজ থেকে আলমডাঙ্গা উপজেলা লকডাউন

আলমডাঙ্গা ব্যুরো: পুনরায় আলমডাঙ্গার বাজারগুলো লকডাউনের সংবাদ শুনে সকাল থেকেই প্রতিটি গার্মেন্টস ও কাপড়ের দোকানগুলোতে ছিলো মানুষের উপচে পড়া ভিড়। মানুষের ভিড় দেখে গার্মেন্টস মালিকরা বেচাকেনা করতে গিয়ে ভুলেই  গেছে সামাজিক দূরত্ব বজায় রাখার কথা। সামাজিক দূরত্ব বজায় না রেখে গার্মেন্টস ও কাপড়ের দোকানে বেচাকেনা করার অপরাধে প্রতিষ্ঠানের ৮ জন মালিককে জরিমানা করেছে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হুমায়ন কবীর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

বেলা সাড়ে ১০টার দিকে আলমডাঙ্গা গার্মেন্টস পট্টিতে  সরকারি আদেশ অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে জরিমানা করেছে। দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ নং ধারা লংঘনে এ জরিমানা করেন। এ সময় আমির হোসেনকে ৫শ’ টাকা, শেখ আলী হোসেনকে ১ হাজার টাকা, মাসুদ আলীকে ৪ হাজার টাকা, সাদ্দাম আলীকে ৩ হাজার টাকা, পলাশকে ৫শ’ টাকা, মিরাজকে ১ হাজার ৫শ’ টাকা, রুবেলকে ৫শ’ টাকা, জিনারুলকে ৫শ’ টাকা জরিমানা করেন।

এর পরপরই আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর, পুলিশ পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান, পুলিশ পরিদর্শক (অপারেশন) স্বপন কুমার দাস, বণিক সমিতির সাধারণ সম্পাদক মীর শফিকুল ইসলামকে সঙ্গে নিয়ে মাছ বাজার, কাঁচা বাজার ও গার্মেন্টস ও কাপড়পট্টিতে সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যবসা করার জন্য মাইকিং এবং আজ ১৬ মে থেকে নিত্য প্রয়োজনীয় দোকান ও ওষুধের দোকান ছাড়া সমস্ত দোকান বন্ধ থাকার নির্দেশ প্রদান করেন।

Comments (0)
Add Comment