মহেশপুরে জমি রেজিষ্ট্রি করে না দেয়ায় মা ও বোনকে রক্তাক্ত জখম করলো ভাইয়েরা

মহেশপুর প্রতিনিধি: উপজেলার নস্তি গ্রামে জমি রেজিষ্ট্রি করে না দেয়ায় মা ও বোনকে রক্তাক্ত জখম করেছে আপন ২ ভাই ও তাদের বউয়েরা। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও থানার অভিযোগ সূত্রে প্রকাশ, নস্তি গ্রামের মৃত আব্দুর রাজ্জাক মোল্লার স্ত্রী স্বাধীনা বেগমের নামে স্বামীর দেয়া ৬-৭ বিঘা জমি আছে। ওই জমি তার ২ ছেলে লাভলু ও মফিজুর প্রায়ই সময় রেজিষ্ট্রি করে  দেয়ার জন্য চাপ সৃষ্টি করে। ওই বিধবার স্বামী পরিত্যক্তা মেয়ে বিউটি খাতুন পলি তার বাড়িতেই থেকে দর্জি কাজ করে জীবিকা নির্বাহ করে। পলি তার মায়ের পক্ষ নেয়ায় গত ১৭ এপ্রিল তারিখে দুপুরে মা ও মেয়েকে ২ ভাই ও তারে বউয়েরা মিলে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। এতে পলি খাতুনের বাম হাত ভেঙে যায় এবং সারা শরীর রক্তাক্ত জখম হয়। এ সময় মা স্বাধীনা বেগমের মাথায় আঘাত করা হয়। ছোট ভাই বেলাল হোসেন ঠেকাতে এলে তাকেও বেধড়ক মারপিট করা হয়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে মহেশপুর হাসাপাতালে ভর্তি করে। স্বাধীনা বেগম তার ২ ছেলের বিরুদ্ধে মহেশপুর থানায় অভিযোগ দিলেও কার্যকরি ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

তদন্তকারী কর্মকর্তা এসআই আল মাসুদের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, স্থানীয় লোকজন মিমাংসার চেষ্টা করছে সে কারণে এখনও ব্যবস্থা নেয়া হয়নি।

এদিকে ৪ মে সোমবার পলি খাতুন হাসপাতাল থেকে ফিরে এসে মহেশপুর থানায় পৃথক অভিযোগ দায়ের করেছেন। মহেশপুর থানার ওসি (তদন্ত) রাশেদুল আলম অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করেছেন। মা মেয়ে উভয় সরকারের উপর মহলের হস্তক্ষেপ কামনা করেছেন।

Comments (0)
Add Comment