মেহেরপুরে নতুন করে আরও ৬ জনের দেহে করোনা শনাক্ত

মেহেরপুর অফিস: মেহেরপুরে নতুন করে আরও ৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। প্রেরিত নমুনা পরীক্ষার মধ্যে গতকাল বুধবার রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে প্রাপ্ত ২০টি ফলাফলের মধ্যে ৬টি পজেটিভ হয়। মেহেরপুর সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, করোনা ভাইরাস সন্দেহে মেহেরপুর থেকে অনেকেগুলো নমুনা পাঠানো হয়। তার মধ্যে ৬টি পজেটিভ রিপোর্ট রয়েছে। শনাক্তদের মধ্যে মেহেরপুর শহরের চক্রপাড়ার ৩ জন, মল্লিকপাড়ার একজন ও ম-লপাড়ার একজন এবং মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের একজন রয়েছে।
সিভিল সার্জন অফিসসূত্রে আরও জানা যায়, এ পর্যন্ত মেহেরপুর জেলায় এক হাজার ৬৩৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বিভিন্ন ল্যাবে পাঠান হয়। যার মধ্যে ৫৮টি পজেটিভ রিপোর্ট আসে। আক্রান্ত ৫৮ জনের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২২ জন, মারা গেছেন ৫ জন। বাড়িতে ও হাসপাতাল আইসোলোশনে থেকে চিকিৎসা নিচ্ছেন ৩১ জন।
এদিকে মেহেরপুর সিভিল সার্জন অফিসসূত্রে আরও জানা গেছে, গতকাল বুধবার পরীক্ষার জন্য আরও ৫৯ জনের দেহের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে মেহেরপুর জেনারেল হাসপাতাল হতে ১০ জনের, সদর উপজেলা হতে ১২ জনের, গাংনী উপজেলা হতে ৩৩ জনের ও মুজিবনগর উপজেলা হতে ৪ জনের নমুনা সংগ্রহ করা হয়।

Comments (0)
Add Comment