করেনা ভাইরাস মোকাবেলা ও চলমান কার্যক্রম বিষয়ে চুয়াডাঙ্গা ডায়াবেটিক সমিতির সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গা ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকেলে শহরের হোটেল সাহিদ প্যালেসে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় নভেল করোনা ভাইরাস মোকাবেলা ও চলমান কার্যক্রম প্রসঙ্গে আলোচনা অনুষ্ঠিত হয়।
চুয়াডাঙ্গা ডায়াবেটিক সমিতির সভাপতি ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালনা করেন ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক অ্যাড: মহ: শামসুজ্জোহা। সভায় সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শাহান, কোষ্যাধ্যক্ষ অ্যাড: আকসিজুল ইসলাম রতন, কার্যনির্বাহী সদস্য ডা: ফকির মোহাম্মদ, অ্যাড: ওয়াহেদুজ্জামান বুলা ও অ্যাড: রফিকুল ইসলাম, ডায়াবেটিক সমিতির মেডিকেল অফিসার ডা: মিজানুর রহমান ও ডা: নাহিদ ফাতেমা রতœা উপস্থিত ছিলেন। সভার শুরতেই পবিত্র কোরান থেকে তেলওয়াত করেন অ্যাড: আকসিজুল ইসলাম রতন ।
সভায় গত সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন করা হয়, ফেব্রুয়ারি মাস থেকে মে মাস পর্যন্ত আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন ও অনুমোদন, ডায়াবেটিক সমিতির কার্যক্রম গতিশীল ও নভেল করোনা ভাইরাস প্রসঙ্গে আলোচনা করা হয়। রোগীদের সেবার কথা চিন্তা করে একজন পুষ্টিবিদ নিয়োগ প্রদান করা হয়েছে। এখন থেকে রোগীরা কিভাবে ডায়েট চার্ট ফলো করবে তা জানতে পারবেন।
সভায় সমিতির সভাপতি রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বলেন, ডায়াবেটিক সমিতি বর্তমান করেনা ভাইরাসের কারণে কিভাবে রোগীদের সেবার মান শারীরিক দূরত্ব বজায় রেখে দেয়া যায় এবং উন্নত চিকিৎসা দেয়া যায় সেদিকে সকলকে সচেষ্ট হতে আহবান জানান।

Comments (0)
Add Comment