চুয়াডাঙ্গার দর্শনা শ্যামপুরে শহিদ ৪ কেজি গাঁজাসহ র‌্যাব’র হাতে আটক 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দর্শনা শ্যামপুরের শহিদকে আটক করেছে র‌্যাব। এ সময় তার নিকট থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। গতকাল শুক্রবার ভোরে দর্শনা বাস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়। মো. শহিদ (৫১) দর্শনা পৌর এলাকার শ্যামপুর গ্রামের মৃত কফিল উদিনের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পেরে ঝিনাইদহ র‌্যাবের কোম্পানি কামন্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিনের নেতৃত্বে দর্শনা এলাকায় অভিযান চালান। এসময় ভোর ৪টার দিকে দর্শনা বাস্ট্যান্ড এলাকায় অপু ফার্মেসির সামনে থেকে শহিদ নামের ওই ব্যক্তিকে আটক করা হয়। এ সময় তার দখলে থাকা ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ দর্শনা থানায় হস্তান্তর করা হয়।

ঝিনাইদহ র‌্যাবের কোম্পানি কামন্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন জানান, বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এক শ্রেণির অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থসিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এ সকল মাদক ব্যবসায়ীদের আটকসহ মাদকবিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। আগামীতেও অব্যাহত থাকবে।

Comments (0)
Add Comment