আলামিন হত্যা মামলার আসামি গ্রেফতার

হরিণাকুণ্ডু প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার দিনমজুর আলামিন হত্যাকান্ডের ঘটনায় চম্পা খাতুন নামে প্রবাসির স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার নিহতের বাবা শফিউদ্দিন শেখ বাদি হয়ে হরিণাকুণ্ডু থানায় মামলা দায়ের করেন। মামলায় তিনি পার্শ্ববর্তী আদর্শ আন্দুলিয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসি হাসিবুল ইসলামের স্ত্রী চম্পা খাতুনসহ ৮ জনকে আসামি করেন। গ্রেফতারকৃত আসামি চম্পা খাতুনকে গতকাল রোববার ঝিনাইদহের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে ১৬৪ ধারায় জবানবন্দীতে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন বলে জানা গেছে।

এ বিষয়ে হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, পরকীয়া সম্পর্কের জেরে এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মামলা দায়েরের পর আসামি চম্পা খাতুনকে গ্রেফতার করা হয়েছে। তিনি আদালতে জবানবন্দিতে হত্যাকা-ের ব্যাপারে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। বাকি আসামিদেরও দ্রুত গ্রেফতার করে এ ঘটনার প্রকৃত রহস্য উন্মোচন করা হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা। তিনি আরো জানান,মামলার অনান্য আসামীদেরও দ্রুত গ্রেপ্তার করে এঘটনার প্রকৃত রহস্য উন্মোচন করে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে দিনমজুর আলামিন হত্যা মামলায় চম্পা খাতুন নামের এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার চম্পা খাতুন রোববার ঝিনাইদহের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন বলে জানা গেছে। গত ১৫ অক্টোবর সকালে উপজেলার তাহেরহুদা গ্রামের দোয়ারপাড় মাঠের ধানক্ষেত থেকে আলামিন নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তার বাড়ি উপজেলার ভবানিপুর গ্রামে।

Comments (0)
Add Comment