দৈনিক মাথাভাঙ্গার ব্যবস্থাপক হাসান আক্তার সিদ্দিক পিন্টুর স্ত্রী শাহানাজ পারভীন বিলকিসের ইন্তেকাল : আজ দাফন

স্টাফ রিপোর্টার: দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার ব্যবস্থাপক হাসান আক্তার সিদ্দিক পিন্টুর স্ত্রী শাহানাজ পারভীন বিলকিস ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ……… রাজেউন)। গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ঢাকার আহসানীয়া মিশন ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৪ বছর। স্বামী, দু ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। আজ শুক্রবার বাদ জুম্মা চুয়াডাঙ্গা জান্নাতুল মওলা কবরস্থান জামে মসজিদে নামাজে জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন করা হবে।
চুয়াডাঙ্গা জেলা শহরের জোয়ার্দ্দারপাড়ার বাসিন্দা হাসান আক্তার সিদ্দিক পিণ্টুর স্ত্রী শাহানাজ পারভীনের শরীরে সম্প্র্রতি ক্যান্সার ধরা পড়ে। তাকে ঢাকার আহসানীয়া মিশন ক্যান্সার হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে নেয়া হয়। বিকেল ৫ টার দিকে তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। রাতেই তার মৃতদেহ নিয়ে ঢাকা থেকে তার দু ছেলে শাকিল আক্তার সিদ্দিক শাহীন ও রায়হান রাব্বি সিদ্দিক রিফাতসহ নিকটজনেরা চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা হন। আজ বাদ জুম্মা নামাজে জানাজা শেষে দাফন কাজে শরীক হওয়ার জন্য পারিবারিকভাবে সকলকে অনুরোধ জানানো হয়েছে। এদিকে দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার ব্যবস্থাপকের স্ত্রী বিয়োগে সম্পাদক সরদার আল আমিন, প্রধান প্রতিবেদক অ্যাড. রফিকুল ইসলাম, বার্তা সম্পাদক আহাদ আলী মোল্লা, সার্কুলেশন ম্যানেজার রানা মাসুদসহ সকলেই শোক জানিয়ে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। একই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।
প্রসঙ্গত, মরহুমার বড় ছেলে শাকিল আক্তার সিদ্দিক শাহীন ঢাকায় চাকরিজীবী। ছোট ছেলে রাজশাহী বিশ^বিদ্যালয়ে অধ্যায়নরত। মরহুমা শাহানাজ পারভীন বিলকিস চুয়াডাঙ্গা জেলা শহরের সিনেমাহলপাড়ার নাজাতুর রহমানের দ্বিতীয় কন্যা ছিলেন।

Comments (0)
Add Comment