গাঁজা ও গান পাউডারসহ একজন গ্রেফতার

গাংনী প্রতিনিধি: গাংনীতে আবারও গাঁজার বড় চালান উদ্ধার করা হয়েছে। এবার বসত বাড়ির সিড়ির নিচে গর্তে রাখা ১৩ কেজি গাঁজা ও ৫০০ গ্রাম গান পাউডার উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে হাসান আলী (১৫) নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে মেহেরপুরের গাংনী উপজেলার পলাশীপাড়া গ্রামে পুলিশ এ অভিযান চালায়। হাসান আলী পলাশীপাড়া গ্রামের হুমায়ন আলীর ছেলে। হাসান আলীর ভগ্নিপতি সদর উপজেলার শৈলমারী গ্রামের রাসেল মিয়া এগুলোর মালিক। তাদের বাড়িতে রেখে বিক্রি করে বলে পুলিশকে জানিয়েছে গ্রেফতার হাসান।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, পলাশীপাড়া গ্রামে হুমায়নের বাড়িতে গাঁজা রয়েছে এমন গোপন সংবাদ পায় পুলিশ। এসআই মাসুদ রানা ও এসএসআই বিপ্লব হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায় হুমায়নের বাড়িতে। তখন বাড়িতে হুমায়নের ছেলে হাসান আলী ছাড়া আর কেউ ছিলেন না। পুলিশের দলটি ওই বাড়ির সিড়ির নিচে গর্তের মধ্যে ড্রামে রাখা ১৩ কেজি গাঁজা ও ৫০০ গ্রাম গান পাউডার উদ্ধার করতে সক্ষম হয়। এসময় গ্রেফতার করা হয় হুমায়নের ছেলে হাসান আলীকে। গাঁজা ও গান পাউডার বাড়ির মালিক হুমায়নের জামাই রাসেল বলে পুলিশকে জানান গ্রেফতার হাসান আলী।
পুলিশ সূত্রে জানা গেছে, গাঁজা ও গান পাউডার উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হবে। বাড়ি মালিক হুমায়ন ও তার স্ত্রী এবং জামাই রাসেলকে মামলার আসামি করা হবে। ওই মামলার আসামি হিসেবে গ্রেফতার হাসান আলীকে আদালতে সোপর্দ করা হচ্ছে।
এর আগে শনিবার সকালে বামন্দী থেকে ১২ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে গাংনী থানা পুলিশ।

 

Comments (0)
Add Comment