ক্রিকেটার ইমরুল কায়েস হোম কোয়ারিন্টিনে

মেহেরপুর প্রতিনিধি, মাথাভাঙ্গা অনলাইন: মেহেপুর সদর উপজেলার উজলপুর গ্রামের বাড়িতে জাতীয় দলের কিংবদন্তি ক্রিকেটার ইমরুল কায়েস স্বপরিবারে সঙ্গরোধ (কোয়ারিন্টিন) করছেন। আজ সোমবার দুপুরে পিতার দাফন শেষে স্বাস্থ্য বিভাগের নির্দেশনায় তিনি সঙ্গরোধে আছেন।

গেলো ২৩ মার্চ  গ্রামের বাড়ি থেকে মেহেরপুর শহরের যাওয়ার পথে শ্যালো ইঞ্জিন চালিত অবৈধ যান নছিমনের ধাক্কায় গুরুতর আহত হন ইমরুল কায়েসের পিতা বানি আমিন বিশ্বাস (৫৮)। প্রায় এক মাস মৃত্যুর সাথে পাঞ্জালড়ে রোববার রাতে ঢাকার একটি হাসপাতালে শেষ নি:স্বাস ত্যাগ করেন তিনি। রাতের স্বপরিবারে পিতার মরদেহ নিয়ে গ্রামের বাড়িতে আসেন ইমরুল কায়েস।

মেহেরপুর সিভিল সার্জন ডা: নাসির উদ্দীন জানান, ক্রিকেটার ইমরুল কায়েস সরকারের নির্দেশনার প্রতি শ্রদ্ধাশীল। যেহেতু তিঁনি ঢাকা থেকে এসেছেন তাই পরিবারের সবাইকে নিয়ে নিজ বাড়িতে সঙ্গরোধ করতে বলা হয়েছে। তিনি এখন গ্রামের বাড়িতে সঙ্গরোধে আছেন।

এদিকে সোমবার (২০ এপ্রিল) সকালে ঢাকা থেকে তার মরদেহ মেহেরপুর সদর উপজেলার উজলপুর গ্রামের বাড়িতে পৌঁছায়। সকাল সাড়ে ১০ টার সময় তার নিজ বাড়ির সামনে জানাযা অনুষ্ঠিত হয়। সামাজিক দূরত্ব বজায় রাখতে প্রশাসনের পক্ষ থেকে আগেই জনাসমাগম নিষিদ্ধ ঘোষণাা করা হয়েছিলো। তাই শুধুমাত্র পরিবারের সদস্যরা জানাযায় অংশ নেন।

জানাযা অনুষ্ঠানে ইমরুল কায়েস তার বাবার আত্মার মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন। এছাড়াও দেশের দূর্যোগ এ মুহুর্তে সবাইকে নিয়ে জানাযা করতে না পারায় সবার কাছ থেকে ক্ষমা চেয়েছেন তিনি।

 

 

 

Comments (0)
Add Comment