জীবননগরে শেখ রাসেল শিশু দিবস ভলিবল টুর্নামেন্টে গয়েশপুর চ্যাম্পিয়ন

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা চালিয়ে যেতে হবে

জীবননগর ব্যুরো: জীবননগরে শেখ রাসেল শিশু-কিশোর দিবস উপলক্ষ্যে আয়োজিত ভলিবল টুর্নামন্টে গয়েশপুর মাধ্যমিক বিদ্যালয় ২-১ সেটে মাধবপুর ইসলামিয়া দাখিল মাদরাসাকে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল সোমবার সকালে পাইলট হাইস্কুল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। এর পূর্বে সকালে প্রধান অতিথি হিসেবে এ টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার হাসিনা মমতাজ। টুর্নামেন্ট শেষ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান।
উপজেলা নির্বাহী অফিসার হাসিনা মমতাজের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার খেলাধুলার প্রতি বিশেষ করে সকল ধরনের ক্রীড়া প্রতিযোগিতার দিকে বিশেষ নজর দিয়েছেন। সারা বছর জুড়ে চলছে ফুটবল-ক্রিকেটসহ নানা প্রতিযোগিতার আয়োজন। তিনি বলেন শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার এমন আয়োজন থাকলে তাদের বিপথগামী হওয়ার সম্ভাবনা অনেক কম থাকে। তিনি শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা চালিয়ে যাওয়ার আহ্বান জানান।
সভাপতির বক্তব্যে ইউএনও হাসিনা মমতাজ বলেন, তোমাদের মধ্যেই লুকিয়ে রয়েছে আগামী বাংলাদেশ, ভবিষ্যত ক্রীড়া। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে তোমাদের ভূমিকা থাকবে অনস্বীকার্র্র্র্র্র্র্য। তোমরাই আমাদের আগামী দিনের ভবিষ্যত। তিনি শেখ রাসেল ভলিবল টুর্মামেন্টে বিজয়ী ও রানারআপ দলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া অফিসার আমানুল্লাহ আহমেদ। জীবননগর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মো. আব্দুল লতিফ অমল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি, প্রেসক্লাব সভাপতি এমআর বাবু ও পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু ছালেহ্ মো. মুছা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বক্তব্য শেষে চ্যাম্পিয়ন গয়েশপুর মাধ্যমিক বিদ্যালয় টিমের অধিনায়ক স্বাধীন আহাম্মেদ ও তার টিমের হাতে চ্যাম্পিয়ন ট্রফি এবং রানারআপ মাধবপুর ইসলামিয়া দাখিল মাদরাসা দলের অধিনায়ক সোহেল রানা এ তার টিমের হাতে রানারআপ ট্রফিসহ পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
উল্লেখ্য, শেখ রাসেল শিশু-কিশোর দিবস উপলক্ষ্যে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অংশ হিসেবে জেলা ক্রীড়া অফিস এ ভলিবল টুর্নামেন্টের আয়োজন করে। উপজেলার ৮টি টিম এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বলে জানা যায়।