আজ সারা দেশে আ.লীগের প্রতিবাদ সমাবেশ

 

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তিসহ হত্যার হুমকির প্রতিবাদে আজ সারা দেশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করবে আওয়ামী লীগ এবং তার সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলো। গত মঙ্গলবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক যৌথসভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

তারই অংশ হিসেবে আজ শনিবার বেলা ১১টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করেছে। দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপনের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রমুখ।

এছাড়া সকাল ১০টায় ২৫, বঙ্গবন্ধু অ্যাভিনিউ যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর উত্তর যুবলীগের বর্ধিত সভা ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি থাকবেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং বিশেষ অতিথি থাকবেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। এ ছাড়াও সরকার সমর্থক বিভিন্ন সংগঠন রাজধানী ঢাকা ও দেশের বিভিন্ন স্থানে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তিসহ হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।

এদিকে গতকাল সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম প্রমুখ।

Comments (0)
Add Comment