ওচুয়াডাঙ্গা সদর হাসপাতালে আ. লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির করোনা প্রতিরোধক ও চিকিৎসা সামগ্রী প্রদান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর হাসপাতালে করোনা প্রতিরোধক ও চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়েছে। গতকাল রোববার বিকেল সাড়ে ৪টার দিকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে হাসপাতালের কর্তৃপক্ষের কাছে এ সমাগ্রী হস্তান্তর করেন আওয়ামী লীগ সভাপতি সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জন্য এ সামগ্রী প্রদান করে।
বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের সকল জেলার হাসপাতালে করোনা প্রতিরোধক ও চিকিৎসা সামগ্রী প্রদান করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি। উপকমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দীর তত্বাবধানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জন্য এ সামগ্রী প্রদান করা হয়। গতকাল রোববার বিকেলে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ সামগ্রী হস্তান্তর করা হয়। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শামীম কবিরের হাতে সামগ্রী হস্তান্তর করেন জেলা আওয়ামী লীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন। এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।
করোনা প্রতিরোধক ও চিকিৎসা সামগ্রীর মধ্যে ছিলো একটি অক্সিজেন কনসেনট্রেটর, ২ হাজার পিস মাক্স, ২০ সেট ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী (পিপিই), ১শ’ পিস স্যাভলন সাবান, ৫০টি হ্যান্ড স্যানিটাইজার।

Comments (0)
Add Comment