কুষ্টিয়ায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার ভেড়ামারা থানার একটি মাদক মামলায় রেন্টু ওরফে রিন্টু (৩৫) নামের এক যুুবকের যাবজ্জীবন কারাদ- ও ৫০ হাজার টাকা অর্থদ-াদেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান জনাকীর্ণ আদালতে আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দ-প্রাপ্ত রেন্টু ওরফে রিন্টু কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কৈপাল গ্রামের বিল্লাল হোসেন শেখের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ৮ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার উত্তর ভবানীপুর হাওয়াখালী মাঠের চৌরাস্তা মোড়ে পুলিশের এক অভিযানকালে আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলভর্তি কার্টুন বহন করার সময় রেন্টুকে আটক করে পুলিশ। এঘটনায় ভেড়ামারা থানার পুলিশ উপ-পরিদর্শক কে এম জাফর আলী বাদি হয়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের দ:বি: ১৯(১)র ৩(খ) ধারায় মামলা দায়ের পূর্বক জব্দকৃত ফেনসিডিল এবং আটক রেন্টুকে গ্রেফতার দেখিয়ে ভেড়ামারা থানায় সোপর্দ করেন। মামলাটি তদন্ত শেষে ২০/১২/২০১৫ তারিখে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের সরকারি কৌসুলি (পিপি) অ্যাডভোকেট আব্দুল হামিদ জানান, ভেড়ামারা থানার এই মাদক মামলাটি চার্জগঠন ও শুনানি শেষে আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আসামি রেন্টু ওরফে রিন্টুকে যাবজ্জীবন কারাদ-সহ ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সাজার আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

Comments (0)
Add Comment