গাংনীতে মৃত্যুবরণকারী সেই নারী কোভিড-১৯ পজিটিভ ॥ নতুন আরও একজন আক্রান্ত

গাংনী প্রতিনিধি:
মেহেরপুর গাংনী উপজেলার গাড়াবাড়ীয়া গ্রামে রশিদা খাতুন (৬৫) করোনাভাইরাস আক্রান্ত ছিলেন। কুষ্টিয়া ল্যাবে নমুনা পরীক্ষায় গতকাল বুধবার রাত ৮টার দিকে তার কোভিড-১৯ পজিটিভ বলে জানান গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এম রিয়াজুল আলম। একই দিনে এ উপজেলার বাঁশবাড়ীয়া গ্রামে ৩০ বছর বয়সী এক নারী কোভিড-১৯ পজিটিভ। এ নিয়ে গাংনী উপজেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৭ আর জেলায় এ সংখ্যা ৩৭ জন।
স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে, রশিদা খাতুন গেল শনিবার (১৩ জুন) দুপুরে মৃত্যু বরণ করেছেন। সর্দি, জ্বরসহ বিভিন্ন উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করায় করোনাভাইরাস সংক্রমণ সন্দেহে তার নমুনা গ্রহণ করেছে স্বাস্থ্য বিভাগ।
রশিদা খাতুন গাড়াডোব গ্রামের মৃত আব্বাস আলীর স্ত্রী। তার মেয়ে পুলিশ সদস্য। ঢাকায় র‌্যাবে কর্মরত মেয়ের বাসা থেকে গ্রামের বাড়িতে ফিরেছিলেন রাশিদা খাতুন।
এদিকে যশোরে এক ওষুধ কোম্পানীর কর্মস্থল থেকে বাড়ি ফিরে গেল ৬ জুন করোনা ভাইরাস সংক্রমিত শনাক্ত হন নওদাপাড়া গ্রামের ৩২ বছর বয়সী এক ব্যক্তি। তার সংস্পর্শে আসা পরিবারের লোকজনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠায় স্বাস্থ্য বিভাগ। এর মধ্য থেকে তার স্ত্রী আজ কোভিড-১৯ পজিটিভ। তিনি বাঁশবাড়ীয়া গ্রামে পিতার বাড়িতে অবস্থান করছেন। ওই নারীর পিতার বাড়ি লকডাউন করা হয়েছে বলে জানান স্বাস্থ্য কর্মকর্তা।

Comments (0)
Add Comment