দামুড়হুদায় বিজিবির অভিযানে মাদক ও মোষ উদ্ধার

দামুড়হুদা ব্যুরো: চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন মাদক ও চোরাচালান বিরোধী পৃথক অভিযান চালিয়ে একটি ভারতীয় মোষ, ১৫২ বোতল ফেনসিডিল এবং ৭৯০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। উদ্ধারকৃত গাঁজা ও ফেনসিডিলগুলো জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে এবং মোষ দর্শনা কাস্টমস অফিসে জমা করা হয়েছে। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক অধিনায়ক মোহাম্মদ খালেকুজ্জামান (পিএসসি) এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শুক্রবার বেলা ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ ঠাকুরপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার নাছির উদ্দিন ফোর্স নিয়ে দামুড়হুদা উপজেলার দর্শনা থানার অন্তর্গত আরামডাঙ্গা মাঠ থেকে একটি ভারতীয় মোষ উদ্ধার করে। একইদিন দুপুর ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ বড়বলদিয়া বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার আব্দুল করিম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান দামুড়হুদা উপজেলার দর্শনা থানার অন্তর্গত সীমান্তবর্তী চন্ডিপুর গ্রামের মাঠে। এসময় পরিত্যক্ত অবস্থায় ৯৭০ গ্রাম ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়।
এদিকে গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ বাড়াদী বিওপির টহল কমান্ডার হাবিলদার শুকুর আলী সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা উপজেলার দর্শনা থানার অন্তর্গত সীমান্তবর্তী নাস্তিপুর গ্রামের মাঠ থেকে ৯২ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে। এছাড়া গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে নিয়মিত টহলের সময় চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ বাড়াদী বিওপির টহল কমান্ডার হাবিলদার ইয়াহিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান দামুড়হুদা উপজেলার দর্শনা থানার অন্তর্গত সীমান্তবর্তী কামারপাড়া গ্রামের মাঠে। উদ্ধার করা হয় ৬০ বোতল ভারতীয় ফেনসিডিল।

Comments (0)
Add Comment