শৈলকুপায় সাংবাদিক পরিচয়দানকারীসহ দুই মাদকসেবী আটক : ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় সাংবাদিক পরিচয়দানকারীসহ ২ মাদকসেবীকে আটক করেছে পুলিশ। তাদের গাঁজাসহ হাতেনাতে আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতে দুজনকে ১ হাজার টাকার স্ট্যাম্প জরিমানা করা হয় এবং পরিবারের সদস্যদের কাছ থেকে মুচলেকা নেয়া হয়। গত বুধবার দিবাগত রাতে শৈলকুপার কুশবাড়িয়া বাজারের পাশে বটগাছের পাশ থেকে সাংবাদিক পরিচয়দানকারী বুরহান উদ্দিন ও আরেক যুবক অপূর্ব বিশ্বাসকে থানা পুলিশ আটক করে।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে কুশবাড়িয়া বাজারের পাশে মাদকের আসর বসে। প্রতিদিন কিছু যুবক মাদকসেবনসহ অসামাজিক কাজে লিপ্ত হয়। এমন সংবাদের ভিত্তিতে শৈলকুপা থানার এসআই অমিত কুমার দাস সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার গভীর রাতে অভিযানে নামে। অভিযানে ডাউটিয়া কুশবাড়িয়া বাজারের পাশে বটগাছের নীচ থেকে গাঁজা সেবনরত অবস্থায় বুরহান উদ্দিন ও অপূর্ব বিশ্বাসকে আটক করতে সক্ষম হয়। তাদের রাতেই থানাহাজতে রাখা হয়। থানার এসআই অমিত কুমার জানান, বৃহস্পতিবার সকালে শৈলকুপার এসিল্যান্ড পার্থপ্রতীম শীলের উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জরিমানা ও মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়। বুরহান উদ্দিন নামের এ যুবক বিভিন্ন অনলাইনের সাংবাদিক পরিচয়ে স্থানীয়দের ভীতি প্রদর্শন করে মাদকের আড্ডা দিয়ে আসছিলো বলে স্থানীয়দের অভিযোগ। সে ডাউটিয়া গ্রামের নুরুদ্দিন মৃধার ছেলে। তার পিতা মাগুরার শ্রীপুরের বরিষাট পূর্বপাড়া দাখিল মাদরাসার সুপার বলে জানা গেছে। এছাড়া যুবক অপূর্ব বিশ্বাস ডাউটিয়া গ্রামের অতুল বিশ্বাসের ছেলে।

প্রসঙ্গত, শৈলকুপার ডাউটিয়া, কুশবাড়িয়াসহ আশপাশের কিছু গ্রামের উঠতি বয়সী অনেক যুবক মাদকাসক্ত হয়ে পড়েছে। তারা চুরি-ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের অসামাজিক কাজের সাথে লিপ্ত রয়েছে বলে স্থানীয়দের অভিযোগ।

 

Comments (0)
Add Comment