সিরাপ নয় সেই দুই শিশু পরিকল্পিত হত্যাকাণ্ডের শিকার

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় নাপা সিরাপ খেয়ে দুই শিশুর মৃত্যুর ঘটনাটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে পুলিশ জানিয়েছে। দুই শিশুকে তাদের মা মিষ্টির সঙ্গে বিষ মিশিয়ে হত্যা করেছে। পরকীয়া প্রেমিকের সঙ্গে যোগসাজশে সে এ হত্যাকাণ্ড ঘটায়। এরপর নাপা সিরাপে বিষক্রিয়ার অপপ্রচার চালান। এ ঘটনায় শিশুর মা লিমা বেগমকে (৪০) বৃহস্পতিবার ভোরে গ্রেফতার করা হয়েছে। আজ দুপুরে তাকে আদালতে নেয়া হয়েছে। আশুগঞ্জ থানার ওসি আজাদ রহমান জানান, এ ঘটনায় নিহত দুই শিশুর বাবা ইসমাইল হোসেন বাদী হয়ে লিমা বেগম ও তার পরকীয়া প্রেমিক সফিউল্লার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

পুলিশের আরেকটি স‚ত্র জানায়, লিমা আশুগঞ্জের একটি চালকলে কাজ করেন। আর তার স্বামী কাজ করেন ইটভাটায়। চালকলে কাজ করার সুবাদে আরেক শ্রমিক সফিউল্লার সাথে লিমার পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা বিয়ে করারও সিদ্ধান্ত নেয়।

গত ১৩ মার্চ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে একই পরিবারের দুই শিশুর অপমৃত্যুর ঘটনা ঘটে। পরিবার থেকে দাবি করা হয়, নাপা সিরাপ খেয়ে মারা গেছে তারা। তবে নাপা সিরাপ পরীক্ষা করে তার মধ্যে কোনো ক্ষতিকর উপাদান পায়নি ঔষধ প্রশাসন অধিদপ্তর।

Comments (0)
Add Comment