খুলনায় গুলি ও গণপিটুনি : নিহত বেড়ে ৪

খুলনা সংবাদদাতা: খুলনাা নগরীর খানজাহান আলী খানার মশিয়ালী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলায় গুলিতে নিহত বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে। আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন ১৪ জন। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
জানা গেছে, থানার মশিয়ালী এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে প্রতিপক্ষের গুলিতে বৃহস্পতিবার রাতেই গোলাম রসুল ও নজরুল নিহত হন। ঘটনার সময় গুলিবিদ্ধ হন অন্তত ৭/৮ জন। বৃহস্পতিবার দিনগত রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান গুলিবিদ্ধ সাইফুল ইসলাম। এদিকে রাতেই গুলির ঘটনাকে কেন্দ্র করে জিহাদ শেখ নামে অপর একজন গণপিটুনিতে নিহত হয়।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার খানজাহান আলী থানা পুলিশকে অস্ত্রসহ মুজিবর নামের এক ব্যক্তিকে ধরিয়ে দেন থানা আওয়ামী লীগের নেতা জাকারিয়া ও তার ভাই খুলনা মহানগর ছাত্রলীগের সাবেক নেতা জাফরিন। মুজিবরকে গ্রেফতারের বিষয়ে এলাকাবাসী জাকারিয়াকে জিজ্ঞাসা করতে যায়। ওই বাড়ির সামনে যাওয়ার পর কথাকাটাকাটির একপর্যায়ে জাকারিয়া ও জাফরিন স্থানীয়দের ওপর গুলিবর্ষণ করে। এ থেকে সংঘর্ষের ঘটনার সূত্রপাত হয়। এদিকে একটি মাদ্রাসায় ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে এলাকায় চাপা ক্ষোভ ছিল বলে জানা গেছে।
খুলনা মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) কানাই লাল সরকার জানান, মশিয়ালীতে গুলির ঘটনায় মোট ৪ জন নিহত হয়েছেন। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Comments (0)
Add Comment