কুষ্টিয়ায় গৃহবধূ ধর্ষণ মামলায় যুবকের আমৃত্যু কারাদণ্ড

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া কুমারখালী থানার গৃহবধূ ধর্ষণ মামলায় জুয়েল (৩০) নামের এক যুুবকের যাবজ্জীবন (আমৃত্যু) কারাদণ্ড ও এক লাখ টাকা অর্থদ-াদেশ দিয়েছেন আদালত।
গতকাল রোববার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান জনাকীর্ণ আদালতে আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।
দ-প্রাপ্ত আসামি হলো কুমারখালী উপজেলার সদরপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মো. জুয়েল (৩০)।
আদালতসূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই গৃহবধুর স্বামী কর্মসূত্রে বাড়ির বাইরে থাকায় আসামি জুয়েল গৃহবধূকে প্রায়ই কু-প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো। ২০১৯ সালের ৩ অক্টোবর রাত সাড়ে ৮টায় স্বামীর অনুপস্থিতিতে ঘর থেকে বেড়িয়ে ওয়াসরুমে প্রবেশকালে আসামি গলায় ছুরি ধরে ঘরের মধ্যে ঢুকে খাটের ওপর ফেলে দিয়ে ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় চিৎকার করে ওঠায় নিকটস্থ প্রতিবেশী সাক্ষীরা এসে দেখে ফেলে। জোর চিৎকার করলে আশপাশের লোকজন জড়ো হওয়া দেখে আসামি ধর্ষণ করে পালিয়ে যায়।
এ ঘটনায় গৃহবধূর স্বামী মো. রিংকু শেখ বাদী হয়ে আসামি জুয়েলের নাম উল্লেখ করে কুমারখালী থানায় ধর্ষণ অভিযোগে মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২৮ নভেম্বর ২০১৯ আসামি জুয়েলের বিরুদ্ধে অভিযোগ এনে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।
কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের সরকারি কৌসুলি (পিপি) অ্যাডভোকেট আব্দুল হালিম জানান, কুমারখালী থানার গৃহবধূ ধর্ষণ মামলাটি চার্জ গঠন ও শুনানি শেষে আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আসামি জুয়েলকে যাবজ্জীবন (আমৃত্যু) কারাদণ্ডসহ এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৬মাসের সাজার আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

Comments (0)
Add Comment