অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে দেড় লাখ টাকা খোয়ালেন কশাই জিহাদ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার জিহাদ হোসেন নামে এক কশাই অজ্ঞানপার্টি খপ্পরে পড়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি। গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে দর্শনা বাসস্ট্যান্ড থেকে তাকে পুলিশ সদস্যরা উদ্ধার করে সদর হাসপাতালে নেয়। অজ্ঞানপার্টির খপ্পরে পড়া জিহাদ হোসেন (৩০) জীবননগর পৌর এলাকায় নারায়নপুর সরকারপাড়ার রওশন বিশ্বাসের ছেলে।
জানা যায়, কশাইয়ের কাজ করার সুবাদে প্রতি সপ্তাহের জিহাদ হোসেন গরু কেনার জন্য শিয়ালমারী পশুহাটে যায়। গতকাল বৃহস্পতিবার সকালে গরু কেনার জন্য যাত্রীবাহী বাসে শিয়ালমারীর পশুহাটে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন জিহাদ। বাসের মধ্যে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েন জিহাদ হোসেন। পরে বাসের সুপারভাইজার দর্শনা বাসস্ট্যান্ডের অচেতন অবস্থায় জিহাদকে নামিয়ে দেন। সেখানে স্থানীয়রা সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে অজ্ঞাত ব্যক্তি হিসেবে পোস্ট করলে পরিবারের সদস্যরা তাকে শনাক্ত করে। পরে পুলিশের সহযোগিতায় জিহাদের পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। উদ্ধারকারীরা জানিয়েছে, জিহাদের কাছে থাকা দেড় লাখ টাকা নিয়ে গেছে অজ্ঞানপার্টির সদস্যরা। তবে তার নিকটে থাকা সেলফোনটি নেয়নি তারা।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালর জরুরি বিভাগর কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানা আহম্মেদ বলেন, প্রাথমিকভাবে ধারণা অজ্ঞানপার্টি খপ্পরে পড়েছেন তিনি। তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালর মেডিসিন বিভাগ ভর্তি রাখা হয়েছে।

Comments (0)
Add Comment