এয়ারপোর্টে চাকরি দেয়ার নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ গাংনীর রনির বিরুদ্ধে

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনীতে রনি নামের এক ব্যক্তি ঢাকা এয়ারপোর্টে ড্রাইভারের চাকরি দেয়ার নামে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। শ্রমিক নেতা মনিরুজ্জামান মনি অভিযোগ তুলে বলেন, উপজেলার বামন্দি ইউনিয়নের ঝোড়াঘাট গ্রামের ফজলুল হকের ছেলে রনি (৩৫) মোটর শ্রমিকদের ২৪ জন ড্রাইভারকে ঢাকা এয়ারপোর্টে চাকরি দেয়ার নামে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। ভুক্তভোগী ড্রাইভাররা রনির বাড়িতে গিয়ে কোনো সুরাহা করতে না পেরে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, প্রতারক রনি সৌদি আরবে পাঠানোর নামে ঝোড়াঘাট গ্রামের ইছারউদ্দিনের ছেলে রাজ্জাকের নিকট থেকে ৫ লাখ ৮০ টাকা এবং মালোয়েশিয়াতে পাঠানোর নামে একই গ্রামের মোফাজ্জেল হকের ছেলে চঞ্চলের নিকট থেকে ৪ লাখ ২৪ হাজার টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ করে ভুক্তভোগীরা। তারাও আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন।

এ প্রতারক চক্রের সদস্য হিসেবে বামন্দি বাসস্ট্যান্ডপাড়ার শাহজাহান আলীর ছেলে টুটুল (৩৮), তেরাইল গ্রামের জাহাঙ্গীর আলী, জহুরুল ইসলাম ও জোড়পুকুরিয়া গ্রামের সাহার আলীর নাম উঠে এসেছে। এলাকাবাসী প্রতারক চক্রের সদস্যদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। গাংনী থানা অফিসার ইনচার্জ ওবায়দুর রহমান জানান, প্রতারণার বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments (0)
Add Comment