কোটচাঁদপুরে স্কুল শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা

কোটচাঁদপুর প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুরে রিয়াদ খাঁন (১৮) নামে এক স্কুল শিক্ষার্থী যুবককে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার সকালে উপজেলার বাগডাঙ্গা গ্রামের কপোতাক্ষ নদ থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, সকালে কপোতাক্ষ নদে যুবকের ক্ষত-বিক্ষত লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশের খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল বাগডাঙ্গা গ্রামের ঝিঁনুর আমবাগানের পাশে কপোতাক্ষ নদে এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার করে। এ সময় তার ডান হাতের কব্জি বিচ্ছিন্ন ও মুখের বিভিন্ন স্থানে ক্ষত-বিক্ষত লক্ষ্য করা যায়। দুর্বৃত্তরা তাকে নৃশংসভাবে হত্যা করে লাশ পানিতে ফেলে রাখে। ঘটনাস্থল থেকে পুলিশ নেশা জাতীয় দ্রব্য সলেউশন আটা ও একটি দেশীয় দা উদ্ধার করেছে। পরে পরিবারের লোকজন এসে তার লাশ শনাক্ত করে। প্রাথমিক অবস্থায় তাকে কে বা কারা কি কারণে হত্যা করেছে তা জানাতে পারেনি পুলিশ। তবে পুলিশের ধারনা পূর্বশত্রুতা ও মাদক সংশ্লিষ্ট কোন বিষয়ে তাকে হত্যা করা হতে পারে।
নিহতের পিতা জানায়, মঙ্গলবার রাত ৮টার দিকে নিজেদের রাইচ মিলের কাজ শেষে মেইন শহরে যায়। রাতে আর বাড়িতে ফেরেনি রিয়াদ। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপপুর সার্কেল ) মোহামিনুল ইসলাম, থানার অফিসার ইনর্চাজ মঈন উদ্দিনসহ সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত রিয়াদ হোসেন ওই গ্রামের সলেমান খাঁন এর ছেলে। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

Comments (0)
Add Comment