গাংনীতে এক স্বাস্থ্যকর্মীসহ মেহেরপুরে আরও তিন জন নতুন আক্রান্ত

গাংনী প্রতিনিধি:
মেহেরপুরের গাংনীতে এক স্বাস্থ্যসহকারিসহ মেহেরপুর শহরে আজ আরও তিন জন নতুন করে করোনাভাইরাস সংক্রমিত চিহ্নিত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টা পূর্ব ২৪ ঘন্টায় ২৪ টি নমুনা পরীক্ষায় এ চারজন কোভিড-১৯ পজিটিভ। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৯১। আর মোট সুস্থ হয়েছেন ৩৩ জন।
মেহেরপুর সিভিল সার্জন সার্জন সূত্রে জানা গেছে, আক্রান্ত চার জনের মধ্যে একজন সাহারবাটি ইউনিয়নের স্বাস্থ্য সহকারি। শারীরিক অসুস্থতার কারনে তার নমুনা পরীক্ষা করানো হয়।
এদিকে মেহেরপুর সদরে তিন জন আক্রান্ত শনাক্ত হয়েছে। এর হচ্ছেন- শহরের মল্লিকপাড়ার ২৮ বছর বয়সী এক যুবক, মিশনপাড়ার ৩৪ বছর বয়সী এক ব্যক্তি এবং শ্যাপপুর কলোনীপাড়ার ৭০ বছর বয়সী এক বৃদ্ধা। এ তিন জন স্থানীয়ভাবে আক্রান্ত বলে জানা গেছে।
আক্রান্ত চারজনের মধ্যে সকলেই সুস্থ রয়েছেন। তাদেরকে প্রয়োজনীয় পরামর্শ দেওয়া হয়েছে বলে জানান সিভিল সার্জন।
প্রসঙ্গত, গতকাল শুক্রবার (০৩ জুলাই) পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ৯১ জনের মধ্যে সদরে ৫০, গাংনীতে ৩৪ ও মুজিবনগরে ৭ জন। এর মধ্যে মোট সুস্থ হয়েছেন ২৭ জন আর মৃত্যু ৫ জনের। স্স্থুদের মধ্যে সদরে ১৪, গাংনীতে ১০ ও মুজিবনগরে ৩ জন। আক্রান্তদের মধ্যে অন্যত্র প্রেরণ করা হয়েছে ৮জনকে। তাই জেলায় বর্তমানে পজিটিভ রোগীর সংখ্যা ৪৪ জন বলে সির্ভিল সার্জন সুত্রে জানা গেছে।

Comments (0)
Add Comment