চুয়াডাঙ্গায় আরও তিনজনের করোনা শনাক্ত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় গতকাল বৃহস্পতিবার সদর হাসপাতালের করোনা ইউনিটে কোনো রোগীর মৃত্যু হয়নি বলে জানিয়েছে জেলা স্বাস্থ্যবিভাগ। এ পর্যন্ত করোনায় মারা গেছেন ২০৯ জন। এর মধ্যে জেলায় ১৮৯ জন এবং জেলার বাইরে ২০ জন মারা গেছেন। বৃহস্পতিবার ১১০টি নমুনা পরীক্ষার করে তিনজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।
চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ বৃহস্পতিবার নতুন ৪২ জনের নমুনা সংগ্রহ করেছে। এ নিয়ে জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ২১৮ জন। এদিন ১১০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। এ নিয়ে মোট ২৮ হাজার ৩৪৬ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। এ সময় তিনজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৮৪২ জনে। এদিন কেউ সুস্থতার সনদ পায়নি। পূর্বের হিসেবে জেলায় মোট সুস্থ হলেন ৬ হাজার ৪৮৯ জন।
বর্তমানে সক্রিয় রোগীর মধ্যে হাসপাতালে রয়েছেন আটজন এবং বাড়িতে রয়েছেন ১৩৬ জন। নতুন যে তিনজনের করোনা শনাক্ত হয়েছেন তার মধ্যে সদর উপজেলার দুজন ও দামুড়হুদায় একজন রয়েছেন।
চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বলেন, বৃহস্পতিবার করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে কারোর মৃত্যু হয়নি। এদিন নতুন করে তিনজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট ৮৮ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৮৭ জন।

 

Comments (0)
Add Comment