চুয়াডাঙ্গায় আরও ১১ জনের করোনা শনাক্ত

 মাহফুজ মামুন : চুয়াডাঙ্গায় আরও ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার স্বাস্থ্য বিভাগের হাতে ৪১ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। এর মধ্যে ১১ জনের পজিটিভ। নতুন শনাক্ত ১১ জনের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলায় ৪ জন, দামুড়হুদা উপজেলায় ২ জন ও আলমডাঙ্গা উপজেলার ৫ জন।
চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগসূত্রে জানা গেছে, নতুন শনাক্ত ১১ জনকে দিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২শ ৬৯ জনে। মঙ্গলবার ৪ জনকে সুস্থতার ছাড়পত্র দেয়া হয়েছে। ফলে জেলায় মোট সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়িয়েছে ১শ ৬৯ জন। এদিন চুয়াডাঙ্গা জেলার আরও ৫০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে। উপসর্গ দেখা দেয়ায় পরীক্ষার জন্য এদের নমুনা সংগ্রহ করা হয়।
চুয়াডাঙ্গায় নতুন যে ১১ জনের করোনা শনাক্ত হয়েছে এদের মধ্যে দামুড়হুদার কার্পাসডাঙ্গার দুজন। স্বাস্থ্যবিভাগের একজনের স্ত্রী ও মেয়ে বলে জানা গেছে। আলমডাঙ্গা উপজেলার রাধীকাগঞ্জের দুজন, হারদীর ১ জন, গড়চাপাড়ার একজন ও কেশবপুরের একজন। চুয়াডাঙ্গা সদর উপজেলায় কোটালির একজন কমিউনিটি হেল্থ প্রভাডার, জেলা শহরের রূপছায়া সিনেমাহলাপাড়ার একজন, ও মালোপাড়ার এক নারীসহ দুজন। মালোপাড়ার যে ব্যাক্তি ঢাকায় কিডনি রোগের চিকিৎসা করাতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে শেষ পর্যন্ত মারা গেছেন, নতুন শনাক্তের মধ্যে তারই স্ত্রী ও একজন ভগ্নিপতি বলে সূত্র জানিয়েছে।

Comments (0)
Add Comment