চুয়াডাঙ্গায় আরও ৪জন করোনা রোগী শনাক্ত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আরও ৪জন নোভেল করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৬শ ৮৬ জন। সুস্থ হয়েছেন ১ হাজার ৬শ ২০ জন। গতকাল বুধবার আরও ২১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে।
চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগের হাতে গতকাল বুধবার ১৫জনের নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। এর মধ্যে ১০জনের নেগেটিভ হলেও ৪জনের কোভিড-১৯ পজিটিভ হয়েছে। নতুন শনাক্ত ৪জনের মধ্যে ৩জন বিজিবি হাসপাতালের এবং একজন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সাবেক চিকিৎসক। তিনি ঢাকায় থাকলেও মাঝে মাঝে চুয়াডাঙ্গাস্থ চেম্বারে রোগী দেখেন। সর্দি কাশিতে আক্রান্ত হলে তিনি চুয়াডাঙ্গাতেও নমুনা দেন। গতকাল তার রিপোর্ট পজিটিভ হয়েছে। তিনি আপাতত ঢাকার বাসাতেই আইসোলেশনে থাকবেন। প্রয়োজনে হাসপাতালে ভর্তি হবেন। সংশ্লিষ্টসূত্র এরকমই তথ্য দিয়েছেন।
চুয়াডাঙ্গা জেলায় সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমণ বেড়েছে। গতকাল শেষ খবর পাওয়া পর্যন্ত চুয়াডাঙ্গায় আক্রান্ত সক্রিয় রোগী ছিলেন ১৫ জন। এর মধ্যে ১১ জন বাড়িতে, ৩ জন হাসপাতালে ও একজনকে দুদিন আগে ঢাকায় রেফার করা হয়েছে। জেলায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৬ জন। বাইরে আক্রান্ত হয়ে চুয়াডাঙ্গার আরও ৫ জন মারা গেছেন। এ নিয়ে জেলায় মোট মৃৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫১ জনে। গতকাল দেশে করোনায় মারা গেছেন ২৫ জন।

Comments (0)
Add Comment