চুয়াডাঙ্গায় এসএসসি পরীক্ষার্থী হত্যা মামলার আসামি শিহাবকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় তপু হত্যা মামলার আসামি শিহাব রাজ নামে এক যুবককে উপর্যুপরি কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছি গ্রামে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য শিহাবকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। আহত শিহাব রাজ (২০) চুয়াডাঙ্গা জেলা শহরের হকপাড়ার ইকবাল হোসেনের ছেলে। তিনি এসএসসি পরীক্ষার্থী তন্ময় হাসান তপু হত্যা মামলার আসামি।
এলাকা সূত্রে জানা গেছে, স্ত্রীকে মারধরের কারণে শিহাবের সঙ্গে তার শ্বশুরবাড়ির লোকজনের দ্বন্দ্বের সৃষ্টি হয়। এরই জের ধরে শ্বশুরবাড়ির লোকজন তাকে কুপিয়ে ফেলে রেখে যায়। তবে আরেক সূত্রে জানা যায়, পূর্ব বিরোধের জেরে তার প্রতিপক্ষ সুযোগ বুঝে শিহাবকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় শিহাবকে উদ্ধার করে ভ্যানযোগে সদর হাসপাতালে পাঠায়। সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত ডা. সোহরাব হোসেন বলেন, ‘শিহাবের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তার মাথা, হাতসহ শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের অনেক কোপের ক্ষত রয়েছে। কোথাও হাড় পর্যন্ত কেটে গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছি।
এলাকা সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা আল হেলাল ইসলামী একাডেমীর এসএসসি পরীক্ষার্থী তন্ময় হাসান তপুকে ২০২১ সালের ৭ নভেম্বর প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। ওই মামলার আসামি শিহাব। তন্ময় হাসান তপু ছিলেন চুয়াডাঙ্গা পৌর এলাকার নূরনগর কলোনীপাড়ার আব্দুল মজিদের ছেলে।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি শেখ সেকেন্দার আলী বলেন, স্বামী-স্ত্রীর দ্বন্দ্বের জেরে শিহাবকে কোপানোর ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জেনেছি। রাতেই পরিবারের সদস্যরা অ্যাম্বুলেন্সযোগে শিহাবকে ঢাকায় নিয়েছে।