চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত আরও একজনের মৃত্যু : নতুন শনাক্ত দুজন নারীসহ ৭

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত আরও একজনের মৃত্যু হয়েছে। দর্শনা দক্ষিণচাঁদপুরের কাওছার আলী শাহ মঙ্গলবার (৩০ জুন) মারা যান। মৃত্যুর আগেই তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। রিপোর্ট পাওয়ার আগেই তিনি মারা গেছেন।

মঙ্গলবার সকালে বাড়িতেই মারা যান তিনি। রাতে চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগের হাতে রিপোর্ট আসে তার কোভিড-১৯ পজিটিভ। এটাসহ মঙ্গলবার চুয়াডাঙ্গার ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ দিয়ে চুয়াডাঙ্গা জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালে ২২২ জনে।
চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগসূত্রে জানা গেছে, মঙ্গলবার জেলার ১৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে। এদিন স্বাস্থ্য বিভাগের হাতে পূর্বর নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। এর মধ্যে ৭ জনের নমুনা পজিটিভ হয়। যার মধ্যে দর্শনা দক্ষিণ চাঁদপুরের কাওছার আলী শাহ একজন। গত রোববার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। মঙ্গলবার মারা যান। পরিবারের সদস্যরা অবশ্য বলেন, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তিনি। স্বাস্থ্যবিভাগসূত্র বলেছে, এছাড়া যাদের করোনা শনাক্ত হয়েছে তথা রিপোর্ট পজিটিভ এসেছে তাদের মধ্যে দামুড়হুদা দশমিপাড়ার ও আলমডাঙ্গা হাটবোয়ালিয়ার দুজন নারী রয়েছেন। চুয়াডাঙ্গা জেলা শহরের সাদেক আলী মল্লিকপাড়ার একজন ও পল্লি গবরগাড়ার একজন করে দুজন পুরুষের করোনা পজিটিভ হয়েছে। জীবননগরে দুজনের করোনা ধরাপড়েছে। দুজনই পুরুষ।
প্রসঙ্গত: চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে ইতোমধ্যেই মারা গেছেন ৪ জন। তিন জনের নমুনা পরীক্ষায় পজিটিভ এসেছে। একজনের নেগেটিভ।

Comments (0)
Add Comment