চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত নারীর মৃত্যু

বাড়ছে মহামারির প্রকোপ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত হয়ে আছিয়া বেগম নামের এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর সোয়া ১টার দিকে মারা যান তিনি। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ড রেডজোনে ছিলেন তিনি।
কোভিড-১৯ পজিটিভ রোগী আছিয়া বেগমেমর বয়স আনুমানিক ৬০ বছর। তিনি চুয়াডাঙ্গা জেলা সদরের মোমিনপুর ইউনিয়নের সরিষাডাঙ্গা গ্রামের মৃত মোশারফ হোসেনের স্ত্রী। বৃহস্পতিবারই স্বাস্থ্য বিধি মেনে তার নিজ গ্রামে দাফনের প্রক্রিয়া করা হচ্ছে।
স্বাস্থ্য বিভাগসূত্র জানা গেছে, আছিয়া বেগমের প্রথমে সর্দি কাশি জ্বর দেখা দেয়। শ্বাস কষ্ট বাড়তে থাকে। তাকে গত ১২ মে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। প্রথমে হলুদ জোনে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়ার পাশাপাশি করোনা পরীক্ষার জন্য ১৬ মে নমুনা নেয়া হয়। পরীক্ষা করে পরদিনের রিপোর্ট পজিটিভ আসে। রেডজোনে নিয়ে আইসোলেশনে রাখা হয়। বৃহস্পতিবার (২০ মে ) দুপুর সোয়া ১টার দিকে মৃত্যুবরণ করেন তিনি। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৬০ জনে। বর্তমানে চুয়াডাঙ্গায় সক্রিয় রোগীর সংখ্যা ৬১ জন। এছাড়া ভারত থেকে দর্শনা চেকপোষ্ট হয়ে ফেরাদের মধে যে ৩ জনের করোনা পজিটিভ হয়েছে  ওই তিনজনকেও চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে তথা রেডজোনে রাখা হয়েছে।

Comments (0)
Add Comment