চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে আরও এক বৃদ্ধের মৃত্যু

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। আব্দুল মান্নান নামে এক বৃদ্ধ সোমবার ভোরে মারা যান। তিনি চুয়াডাঙ্গা জেলা শহরের সিনেমাহলপাড়ার বাসিন্দা ছিলেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা ওয়ার্ডের হলুদ জোনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এদিকে, গেল ২৪ ঘন্টায় এ জেলায় নতুন করে আরও ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৬৮ জনে। সুস্থ হয়েছেন ৪৩৭ জন ও মারা গেছেন ১৩ জন। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ৪ জন ও দামুড়হুদা উপজেলার ৮ জন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.শামিম কবির জানান, চুয়াডাঙ্গা পৌর এলাকার সিনেমাহল পাড়ার মৃত ওহাব মিয়ার ছেলে আব্দুল মান্নান (৬০) বেশ কয়েকদিন ধরে স্বর্দি, কাশি ও জ্বরে ভুগছিলেন।গেল সোমবার রাত ১০টার দিকে শ্বাসকষ্ট বাড়লে পরিবারের সদস্যরা তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। করোনাভাইরাসের উপসর্গ থাকায় তাকে হাসপাতালের করোনা ওয়ার্ডের হলুদ জোনে রাখা হয়।আজ মঙ্গলবার ভোর ৪ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ডা.শামিম কবির আরোও জানান, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া আব্দুল মান্নানের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হবে। স্বাস্থ্য বিধি মেনে তার মরদেহ দাফনের বিষয়টিও নিশ্চিত করা হবে।

Comments (0)
Add Comment