চুয়াডাঙ্গায় নতুন ৩২জনের নমুনা সংগ্রহ : সুস্থ হলেন ৬ জন

স্টাফ রিপোর্টার: করোনা পরীক্ষার জন্য নতুন ৩২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে। রোববার কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে চুয়াডাঙ্গার করোনা পরীক্ষার কোন রিপোর্ট আসেনি। তবে ৬ জন সুস্থ হওয়ায় তাদের ছাড়পত্র দেয়া হয়েছে।
চুয়াডাঙ্গা জেলায় করোনা ভাইরাসে এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ২১২ জন। সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে রোববার চুয়াডাঙ্গার নতুন কোন রিপোর্ট আসেনি। পরীক্ষার জন্য ৩২ জনের নমুনা প্রেরণ করা হয়েছে। বেশ কয়েক দিন ধরে জেলায় নমুনা সংগ্রহ হচ্ছে কম। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে ২৬ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ৬৩ জন রোগি। রোববারের ৬ জনের সুস্থতা দিয়ে মোট সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১২১ জনে। করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ২ জন। উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু হলেও তার পরীক্ষার রিপোর্ট চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগের হাতে আসেনি। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বর্তমানে ৪৪৭ জন। হোম কোয়ারেন্টাইনে ছিলেন এ পর্যন্ত ৩ হাজার ৫২৩ জন। করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে এ পর্যন্ত মোট ২০৭৫টি।
সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বলেন, সুস্থ্য থাকতে হলে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। মাস্ক পরেই প্রত্যেককে বাড়ির বাইরে বের হতে হবে। জরুরী প্রয়োজন না হলে বাড়ির বাইরে না বের হওয়ায় উত্তম।

Comments (0)
Add Comment