চুয়াডাঙ্গায় পুলিশের ভুয়া সাব-ইন্সপেক্টর আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহরের পৌরসভার মোড় থেকে ভুয়া ইন্সপেক্টর পরিচয়দানকারী ইকরাম ওরফে সবুজ মিয়া (৪৫) নামের এক প্রতারককে আটক করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। গত শুক্রবার রাত ২টার দিকে তাকে আটক করা হয়। আটককৃত সবুজ মিয়া ফরিদপুর জেলার সালথা গ্রামের মৃত বাচ্চু সর্দারের ছেলে। আটককৃত সবুজ মিয়া ফরিদপুর জেলার সালথা গ্রামের মৃত বাচ্চু সর্দারের ছেলে। তার নামে বিভিন্ন থানার একাধিক মামলা রয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান জানান, শুক্রবার রাতে রাজবাড়ির গোয়ালন্দঘাট থেকে চুয়াডাঙ্গাগামী রয়েল পরিবহনে এক যাত্রী উঠেন। সুপারভাইজার ওই ব্যক্তির নিকট ভাড়া চাইলে তিনি ভাড়া না দিয়ে নিজেকে পুলিশের সাব-ইন্সেপেক্টর বলে পরিচয় দেন। আলমডাঙ্গায় থানায় যোগদান করবেন বলে ভাড়া না দিয়েই রাত ২টার দিকে চুয়াডাঙ্গা শহরের একাডেমি মোড়ে নেমে পড়েন।
রয়েল পরিবহনের চালক জালাল হোসেন শহীদ হাসান চত্বরে এসে বিষয়টি টহল পুলিশকে জানান। সদর থানার এসআই হাদিউজ্জামান সঙ্গীয়ও ফোর্স নিয়ে একাডেমি মোড়ে গিয়ে ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদে জানা যায় তিনি ভুয়া পুলিশ। এ সময় পরিচয় দিতে গিয়ে তিনি বলেছেন তার নাম ইকরাম ওরফে সবুজ মিয়া। তার বিরুদ্ধে ঢাকার আশুলিয়া থানার একটি প্রতারণা মামলার পলাতক আসামি। এছাড়াও বিভিন্ন থানায় তার বিরুদ্ধে আরো ৪টি ফৌজদারী মামলা রয়েছে বলেও জানান ওসি। এদিকে গতকাল শনিবার বিকেলে ইকরাম ওরফে সবুজ মিয়াকে আশুলিয়া থানার মামলায় আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Comments (0)
Add Comment