চুয়াডাঙ্গায় বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠানে তিন বহিরাগত ঢুকে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে

চুয়াডাঙ্গায় প্রেম সংক্রান্ত ঘটনায় পূর্ব শত্রুতার জেরে তন্ময় আহমেদ তপু(১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।
আজ রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে শহরের আল হেলাল ইসলামীয়া একাডেমী চত্বরে ওই ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। নিহত তন্ময় আহমেদ তপু চুয়াডাঙ্গা পৌর এলাকার নূরনগর কলোনীপাড়ার আব্দুল মজিদের ছেলে। নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
স্থানীয়রা জানান, আজ ওই স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় আনুষ্ঠান চলছিল। অনুষ্ঠান শেষে তাকে ৩-৪ জন যুবক কোপাতে শুরু করে। পরে তারা পালিয়ে যায়। তাকে আহত অবস্থায় দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।
নিহতের বন্ধুরা জানান, মূলত এক মেয়ের সাথে তপুর প্রেমের সম্পর্ক। ওই মেয়েকে বহিরাগত এক ছেলেও ভালবাসে। বিদায় অনুষ্ঠান শেষে তপু ওই মেয়ের সাথে কথা বলছিল। এসময় ফার্মপাড়ার ইমন, শিহাব, শান্তিপাড়ার আকাশ ও মুসলিমপাড়ার রূপক তাকে ধারালো রামদা ও চাপাতি দিয়ে শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।
সদর হাসপাতালে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিল আর সালান জানান, তপুর শরীরের বিভিন্ন অংশে কোপের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

Comments (0)
Add Comment